Friday, September 23, 2016

গ্রামীণফোন সিম কিনলেই পাচ্ছেন মোট 6 GB data

মারাত্বক অফার–এখন একটি নতুন গ্রামীণফোন সিম কিনলেই পাচ্ছেন মোট 6 GB data (৯টাকাই ১ জিবি করে–টিউনটি অবশ্যই সকলে শেয়ার করুন)। 

Image result for grameenphone 

গত ২৪ তারিখ থেকে গ্রামীণফোন একটি নতুন ক্যাম্পেন চালু করেছে। এই ক্যাম্পেন এ আপনি একটি নতুন গ্রামীণফোন সিম কিনলেই পাচ্ছেন মোট 6 GB data (৯টাকাই ১ জিবি করে)। এই নতুন সংযোগে মূল্য ১৭৫ টাকা। এবং সিম চালু করার পর প্রথমবার ৩৪ টাকা রিচার্জ করলে আপনি পাবেন ১ জিবি ডাটা সাথে ৩৪ মিনিট। এছাড়াও আরও কয়েকটি দারুন অফার।
আর সিম চালু করার পর প্রথমবার ৩৪ টাকা রিচার্জ করলে আপনি পাবেন আরো ১ জিবি ডাটা সাথে ৫৪ মিনিট। এছাড়া আরও কয়েকটি চমৎকার অফার।

  ৯টাকা- ১ জিবি অফার
নতুন গ্রামীণফোন সিমে আপনি পাচ্ছেন ৯টাকাই ১ জিবি কেনার সুবর্ণ সুযোগ।
এই ৯টাকাই ১ জিবি কেনার জন্য আপনাকে *121*19# ডায়াল করতে হবে। আপনি এভাবে ১ টি সিমে সর্বোচ্চ ৪ বার অর্থাৎ ৪ জিবি নিতে পারবেন। তাহলে এখন আপনার মোট ডাটা হল ৬ জিবি।
অনলাইনে ইনকাম করতে চান তাহলে দেরি না করে দ্রুত এখানে আসুন, আপনি নিজেও পারবেন দৈনিক ৩০০-৩৫০ টাকা ইনকাম করতে। আপনার হাতের ফোনটি দিয়ে ইনকাম করতে পারবেন। ১০০% গ্যারান্টি দিয়ে বলতে পারি এবার ইনকাম হবেই।

No comments:

Post a Comment

Featured Post

আপনার মোবাইলে HD কোয়ালিটি তে 50 + বাংলা ও বিদেশি চেনেল দেখুন কোনো ধরনের ঝামেলা ছাড়াই(২জি তে ও চলবে)

দরকার শুধু একটুখানি এম বি, তাতেই দেখা যাবে সব টিভি চ্যানেল। দেশীয় চ্যানেলগুলো তো থাকবেই, থাকবে বিদেশিগুলোও। শুধু তা-ই নয়, পাওয়া য...